বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে বিপুল পরিমান ফেনসিডিলসহ দু মাদক ব্যবসায়ী আটক

বরিশালে বিপুল পরিমান ফেনসিডিলসহ দু মাদক ব্যবসায়ী আটক

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অভিযান যশোর থেকে কুয়াকাটাগামী দুটি প্রাইভেট কারে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব ) অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেনসিডিল ও নগদ টাকা,গাড়ী সহ দু’ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে।

আজ মঙ্গলবার (১৫) ডিসেম্বর ভোররাতে গোপালগঞ্জ কোটালপিাড়া – আগৈলঝাড়া আন্তজেলা সড়কে অভিযান চালিয়ে ফেনসিডিল বহনকারী দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক কৃর্তরা হচ্ছেন, মোঃ আজহারনুল ইসলাম বাবু (২৭),পিতা মোঃ রিয়াজুল ইসলাম, সাং, দক্ষিণ বারপোতা থানা বেনাপোল পোর্ট।

২), মোঃ ফয়সাল মাহমুদ (২৩), পিতা, মোঃ শাহাজুল ইসলাম,সাং বেনাপোল, ভবেরবেড় থানা বেনাপোল পোর্ট ।

আজ মঙ্গলবার বিকালে বরিশাল র‌্যাব (৮) হেড কোয়াটার থেকে এক মেইল বার্তায় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত তিনটায় গোপালগঞ্জের কোটালিপাড়া-বরিশালের আগৈলঝাড়া সড়কের ফিলিং ষ্টেশনের সামনে সড়কে চেকপোষ্ট বসিয়ে অবস্থান নেয়।

ভোররাত ৪৫৫ মিনিটের দিকে এসময় চেকপোষ্টের কাছাকাছি দুটি সাদা রংয়ের প্রাইভেট আসতে দেখে তাদের থামানোর জন্য সংকেত দেওয়া হলে গাড়ীর চালকদের গতিবিধি দেখে সন্দেহ হয় এসময় র‌্যাব সদস্যরা গাড়ী তল্লাশীর জন্য এগুতে দেখে গাড়ী থেকে দু’জন বেড় হয়ে দৌড়ে পালাবার চেষ্টা করলে তাদের আটক হয়।

পরবর্তীতে স্থানীয় জনসাধারনের উপস্থিতিতে গাড়ী তল্লাশী চালিয়ে চারশত সাইত্রিশ পিচ ফেনসিডিল উদ্ধার করা হয়। একই সময় ফেনসিডিল বিক্রি করা নগদ দুই হাজার চারশত টাকা উদ্ধার করেন।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা স্বীকার করেন তারা দীর্ঘদিন যাবত এই সাথে সম্পৃক্ত রয়েছে এবং এসকল ফেনসিডিল পটুয়াখালী জেলার কুয়াকাটায় সরবরাহ করে আসছে।

এব্যাপারে র‌্যাব বাদী হয়ে মাদক দ্রব্য আইনে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech